নিজের ক্ষমতায় কোটিপতি হয়েছেন এই ৭ জন বলিউড সুপারস্টার, একজনের কাছে আছে ৫১৭৭ কোটি টাকা।

নিজের ক্ষমতায় কোটিপতি হয়েছেন এই ৭ জন Bollywood SuperStar, একজনের কাছে আছে ৫১৭৭ কোটি টাকা।
নমস্কার বন্ধুরা আজ আমি আপনাদের সাতজন বলিউড সুপারস্টার এর কথা বলব, যারা সম্পূর্ণ নিজের ক্ষমতায় কোটিপতি হয়েছেন। চলুন শুরু করা যাক।
নিজের ক্ষমতায় কোটিপতি হয়েছেন এই ৭ জন বলিউড সুপারস্টার, একজনের কাছে আছে ৫১৭৭ কোটি টাকা।

১। নবাজুদ্দীন সিদ্দীকী (nawazuddin siddiqui)

ক্যারিয়ার এর শুরুর দিকে ছোট ছোট রোল এ অভিনয় করা নবাজুদ্দীন সিদ্দীকী আজ বলিউড এর নামকরা তারকাদের মধ্যে একজন। সম্পূর্ণ নিজের ক্ষমতায় নবাজুদ্দীন সিদ্দীকী বলিউড এ নিজের স্থান তৈরি করেছে। আজ তিনি একটি সিনেমার জন্য কয়েক কোটি টাকা নেয়।


২। জ্যাকি শ্রোফ (jackie shroff)

টাইগার শ্রোফ এর পিতা জ্যাকি শ্রোফ নিজের ক্ষমতায় বলিউড এ নিজের জায়গা তৈরি করে কোটিপতি হয়েছে। আজকাল তিনি সাউথ ইন্ডিয়ার সিনেমায় কাজ করে কোটি কোটি টাকা আয় করছে।

৩। সুনিল শেট্টি (sunil shetty)

১৯৯২ সালে মুক্তি পাওয়া সিনেমা 'বলবান' দিয়ে ক্যারিয়ার শুরু করা সুনিল শেট্টি নিজের ক্ষমতায় কোটিপতি হয়েছেন। যদিও তিনি এখন সিনেমা করেন না, কিন্তু পরের বছর থেকে তাকে সাউথ ইন্ডিয়া ও বলিউড এর সিনেমায় কাজ করতে দেখা যাবে।



৪। কপিল শর্মা (kapil sharma)

কমেডি দিয়ে ক্যারিয়ার শুরু করা কপিল শর্মার বলিউড ক্যারিয়ার ও ভাল। কপিল শর্মার প্রথম সিনেমা 'কিস কিসকো প্যার করু' বক্স অফিসে সুপার হিট হয়েছিল। তিনি এখন পর্যন্ত ১৪৫ কোটি টাকা আয় করেছেন।

৫। অক্ষয় কুমার (akshay kumar)

সম্পূর্ণ নিজের ক্ষমতায় অক্ষয় কুমার ও বলিউড এ নিজের জায়গা তৈরি করে কোটিপতি হয়েছেন। তিনি বলিউড এ খিলাড়ী কুমার নামেও পরিচিত। ১০০ এর থেকেও বেশি সিনেমায় অভিনয় করা এই অভিনেতা এখন পর্যন্ত ১০০ মিলিয়ন ডলার মানে ১০০০ কোটি থেকে বেশি আয় করেছেন।

৬। অমিতাভ বচ্চন (amitabh bachchan)

মহানায়ক এবং কয়েক দশক থেকে বলিউড এ রাজ করে চলেছে অমিতাভ বচ্চন ও নিজের ক্যারিয়ার নিজের ক্ষমতায় তৈরি করেছেন এবং কোটিপতি হয়েছেন। অমিতাভ বচ্চন বিশ্বের টপ ১০ অভিনেতার মধ্যে ৬ নম্বর স্থানে আছেন। তার কাছে ৪০০ মিলিয়ন ডলার এর সম্পত্তি আছে।

৭। শাহরুক খান (shahrukh khan)

শাহরুক খান ও নিজের ক্যারিয়ার নিজের ক্ষমতায় তৈরি করেছেন এবং কোটিপতি হয়েছেন। বলিউড এর কিং নামে পরিচিত শাহরুক খান বিশ্বের ২ নম্বর ধনি অভিনেতার লিস্ট আছেন। তার কাছে প্রায় ৭৪০ মিলিয়ন ডলার মানে ৫১৭৭ কোটি টাকা মতো আছে।
বন্ধুরা কেমন লাগল নিচে কমেন্ট করে জানান।
Previous
Next Post »