Top 10 Benefits Of Make Money Online in Bangla

ONLINE INCOME করার অনেক উপকারিতা আছে। আজকের এই পোস্ট এ আপনারা কিছু inportant আয় করার ব্যাপারে জানবেন। তো পোস্ট টি পড়ুন

Online Income করার দশটি উপকারিতা।
নিঃসন্দেহে, এটা একটা প্রমানিত তথ্য যে online এ কাজ করে টাকা income করা যায়।

Internet অনেক লোকের জন্য উপকারী, আবার অন্যদিকে অনেক লোক মনে করে এটা একটা সময় নষ্ট করার একটা বিষয়। কিন্তু আমি online এ টাকা আয় করার favour  আছি, কারন offline এ কাজ করে টাকা আয় করার থেকে online এ আয় করা লোকেদের অনেক লাভ হয়।

এমনকি যদি আপনি Internet থেকে ভাল ইনকাম নাও করতে পারেন তবুও এই প্রক্রিয়ায় আপনি অনেক লাভবান হবেন। আমি আপনাদের online এ টাকা আয় করার কিছু ভাল দিকগুলো বলব।

কেন আপনার Online এ টাকা আয় করা উচিত?

1. বাড়িতে বসে Online Income করা ঃ

যারা Internet এর মাধ্যমে আয় করে তাদের মধ্যে কিছু লোক ছাড়া , বেশিরভাগ লোকই Extra Income করে।

Internet income এর সম্ভাবনা প্রদান করে কারন বেশীরভাগ লোক যাতে প্রযুক্তির সাথে পরিচয় হয় এবং ভালমানের লাভ নিতে পারে। বেশীরভাগ ক্ষেত্রে, লোকেরা এক সমান রুপে অংশগ্রহণ করতে পারে, আর যতদিন আপনি এতে সময়  দিবেন ,ততদিন আপনি online income করতে থাকবেন। যদিও যে টাকা লোকেরা internet থেকে আয় করে ,তা একে অপরের থেকে অনেক আলাদা হয়। তবুও লোকেরা internet থেকে বাড়িতে বসে আয় করে খুশি হয়।

2. আপনার knowledge বাড়ায় ঃ

বেশীরভাগ লোকেদের কাছে Online income করা আর বাড়িতে বসে আয় করাটা brand new field.  যেখানে শেখার জন্য অনেক কিছু আছে, আর যেমন যেমন আপনার knowledge বাড়ে , আপনার Online income ও বেড়ে যায়। আমি কিছু লোকেদের এটা বলতে শুনেছি যে অনলাইন এ আয় করাটা তাদের কে internet আর marketing এর সম্বন্ধে অনেক knowledge দেয়।

সাধারণ PTC থেকে নিজের সাইট চালানো পর্যন্ত, Google Adsense থেকে Clickbank এর Product বিক্রি করা পর্যন্ত, এইগুলো করতে এতকিছু জিনিস আছে যেগুলো মানুষ কে অনেক কিছু শিখিয়ে দেয়, যার ফলে তারা ইন্টারনেট থেকে বেশি বেশি লাভ নিতে পারে।


ONLINE INCOME করার দশটি উপকারিতা।
ONLINE INCOME করার দশটি উপকারিতা।

3. Entertainment পদ্ধতি ঃ

অনেক লোক অনলাইন এ টাকা আয় করাটাকে নিজেরে জন্য relax আর Entertain করা হিসাবে দেখে। তাদের কাছে youtube videos দেখা আর article পড়াটাও ঠিক একইরকম। আমার মনে হয় প্রায় সবকিছুই যেগুলো আমরা internet করি সেগুলো থেকে টাকা আয় করা সম্ভব। যেমন forum posting, video uploading, writing articles, searching, sharing files আর surfing ইত্যাদি, শুধুমাত্র এইগুলো আপনি ফ্রীতে না করে নিজের জন্য করুন। তাহলে আপনিও আয় করে পারবেন।

4. ব্যক্তিত্ব তৈরি করা ঃ

Internet এ প্রায় প্রতিটি venture এর জন্য নিরন্তন কাজ করার দরকার আছে। আপনাকে এখানে প্রতিটি দিন কাজ করতে হবে এবং ধীরে ধীরে সংগৃহীত করতে হবে। ৩ মিনিট এর focus এ আপনি কখনই ইন্টারনেট থেকে টাকা আয় করতে পারবেন না। For Example PTC  সাইট এ আপনাকে  আয় করতে গেলে প্রতিদিন ad ক্লিক করতে হবে, নাতো আপনি অন্যের থেকে আগে আপনার নুন্যতম threshold এ পৌঁছাতে পারবেন না।



5. সচেতন করে তোলে ঃ

Internet এ অনেক scams আর spams হয়, আর সচেতন হবার জন্য এইসব জিনিস কে জানবার ফল স্বরূপ আপনি online business কে ভালভাবে বুঝতে পারবেন।

6. English শেখায় ঃ

International website এর জন্য Internet এর 80% content ইংরেজি তে প্রদান করা হয়, এই ভাষার সাথে বেশি থাকার ফলে আপনার ইংরেজি ভাষা অনেক ভালো হতে পারে।

7. আপনার achievement করার ভাবনা কে মজবুত করে ঃ

যদি আপনি আপনার প্রথম reward পান, তাহলে সেটা আপনাকে আরো বড় reward পাওয়ার জন্য প্রেরনা দেয়। যদি আপনি আপনার Goal এর প্রতি উদ্দিপক হন তাহলে আপনি আপনার Goal পেতে পারেন। কারন অনলাইন এ আয় করা অতটা সোজা নয়, যতটা মনে হয়, এটা এমন একটা field যেখানে সবাই  achievement পুরন করতে পারে না। যদি আপনি সেই লোক গুলোর মধ্যে হন যারা অনলাইন এ টাকা আয় করে, তাহলে আপনি আপনার league থেকে এক ধাপ এগিয়ে আছেন।

8.  সময়ের সঠিক ব্যাবহার ঃ

অনলাইন এ টাকা আয় করার সবচেয়ে ভাল দিক হল ,আপনি আপনার ফাঁকা সময় কে ভালভাবে ব্যাবহার করতে পারবেন। আপনার এক মিনিট ও নষ্ট হবে না। এই ফাঁকা সময় Internet Marketing এর ব্যাপারে  Knowledge বাড়িয়ে যেমন SEO, Adwords Advertising শিখে ভাল আয় করতে পারেন এবং নিজের ব্যাবসা কে বড় করতে পারেন। অনলাইন টাকা আয় করার জন্য আপনাকে পুরো সময় দেওয়ার দরকার নেয়। যদি আপনি দিনের ২-৪ ঘণ্টা Quality সময় ব্যাতিত করেন তাহলে আপনি online থেকে income করে আপনার মাসের অনেক bill মেটাতে পারবেন।



9. আপনার বিচারধারা কে Train করে ঃ

বেশিরভাগ internet entrepreneurs একটা আলাদা idea কে নিয়ে ভাবে এবং সেটা নিয়ে কাজ করে। এইজন্য অনেকে বলে ইন্টারনেট এ idea এর কমতি আছে কিন্তু practice এর কমতি নেয়।

যদি আপনার কাছে এমন কোন idea আছে যেটা সমাজ আর ব্যক্তিত্ব কে মজবুত করতে পারে তাহলে আপনি সেটাকে ব্যাবহার করে টাকা আয় করতে পারেন।

10. নিজের বিচার যোগ করুন ঃ

আমি এই শেষ point আপনাদের উপর ছেড়ে দিলাম। আপনারা আমাকে বলুন 9-5 job এর তুলনায় অনলাইন এ টাকা আয় করার কারন আর লাভ কী ? আমি আরো দুটো কারন দিলাম যেগুলো আপনাকে অনলাইন থেকে আয় করার জন্য আকর্ষণ করবে।

 1. আপনি কী জানেন একজন Blogger মাসে ১-১০ লাখ পর্যন্ত আয় করে।
 2. জানুন Harsh Agrawal , CEO of ShoutMeLoud এর ব্লগিং কেরিয়ার।


যদি আপনাদের এই article টি ভাল লাগে তাহলে দয়া করে Facebook আর whatsapp এ  share করুন।

যদি আপনার অনলাইন এ টাকা আয় করার (উপরের Point ছাড়া) অন্য কোন কারন জানা থাকে তাহলে comments করে  আমাদের জানান।

COMMENTS

Name

Beauty,2,Food,7,Health,12,Hospitals and Doctors,1,Jokes,2,Lyrics,22,Movies,2,Mythology,2,News,5,Recipes,2,Sanatan Posts,26,SMS,2,Story,2,Technology,22,
ltr
item
Sanatanblog | India's First Bangla Lifestyle Blog: Top 10 Benefits Of Make Money Online in Bangla
Top 10 Benefits Of Make Money Online in Bangla
ONLINE INCOME করার অনেক উপকারিতা আছে। আজকের এই পোস্ট এ আপনারা কিছু inportant আয় করার ব্যাপারে জানবেন। তো পোস্ট টি পড়ুন
https://4.bp.blogspot.com/-Hf6eYUso1Tk/W9KlNVSEfvI/AAAAAAAAATc/k-i86E1a014orf3iz6xacmKu0QeUOscoACPcBGAYYCw/s400/online.jpg
https://4.bp.blogspot.com/-Hf6eYUso1Tk/W9KlNVSEfvI/AAAAAAAAATc/k-i86E1a014orf3iz6xacmKu0QeUOscoACPcBGAYYCw/s72-c/online.jpg
Sanatanblog | India's First Bangla Lifestyle Blog
https://www.sanatanblog.com/2019/01/online-income.html
https://www.sanatanblog.com/
https://www.sanatanblog.com/
https://www.sanatanblog.com/2019/01/online-income.html
true
1474789154410012307
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy