Earn 100 Rupes Instant Paytm Cash

Earn 100 Rupes Instant Paytm Cash



হায় বন্ধুরা কেমন আছো সবাই। আজকে আমি একটি নতুন আরনিং এপ নিয়ে কথা বলব। এপ টির নাম Latest Election Polls । আমি নিচের দিকে এপ টির ডাউনলোড লিংক এবং রেফার কোড দিয়ে দিবো। আপনারা সেখান থেকে ডাউনলোড করে রেজিস্টার করে যখন এপ টি খুলবেন তখন একটি Notification Page দেখতে পাবেন। নিচের ছবির মতো।



Next Button ক্লিক করার পর নিচের মতো পেজ আসবে। এই পেজ এ আপনি Task পাবেন। দেখুন নিচের ছবি টি তে ১2টি Impresions Task আছে।




নিচের ছবিতে দেখুন একটি ডাউনলোড Task আছে।




এই Task গুলো আপনাকে complete করার জন্য Go Button টি তে ক্লিক করুন। দেখবেন নিচের ছবির মতো একটি AD নিয়ে পেজ খুলবে। আপনি close করে দিবেন। কিংবা মাঝে মাঝে ব্যাক করে দিবেন।


Close করে দিবার পর নিচের ছবির মতো একটি Timing চলবে। দিয়ে অটোমেটিক ব্যাক হয়ে যাবে এবং আপনার একটি Impresions কমপ্লিট হয়ে যাবে। এই ভাবে বাকি সব Impresions কমপ্লিট করুন।





যখন ডাউনলোড Task থাকবে তখন নিচের ছবির মতো উপরে বা নিচে আসা যে কোন একটি এড এ ক্লিক করে এপ টি ইন্সটল করে নিবেন তাহলে ডাউনলোড Task কমপ্লিট হবে।



 আর যখন click Task থাকেব, তখন আপনি GO Button এ যাবার পর যে কোন একটি এড এ ক্লিক করে যে পেজ খুলবে আপনি সেখানে ৪-৫ সেকেন্ড থাকার পর ব্যাক হয়ে জান। তাহলে আপনার ক্লিক Task কমপ্লিট হয়ে যাবে। 



নিচের ছবিতে দেখুন উপরে তিনটি লাইন আছে। ওই লাইন টিতে ক্লিক করুন ।


দেখবেন নিচের মতো একটি মেনুবার খুলবে।




Earning এ গেলে আপনি নিচের ছবির মতো আপনার ইনকাম দেখতে পাবেন। 


আর walet এ গেলে আপনি নিচের ছবির মতো পেজ দেখতে পাবেন। অখানে আপনার Paytm Number দিয়ে আপনি ৫ টাকা widral করতে পারবেন। আপনার Paytm walet ২৪ ঘণ্টার মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন।


আপনি চাইলে রেফার করে ভাল মানের ইনকাম করতে পারবেন।



Download Link

Refercode: VAPSK2



Previous
Next Post »