BHIM App থেকে কীভাবে টাকা আয় করবেন? বিস্তারিত জানুন

নমস্কার বন্ধুরা, আপনারা BHIM App এর ব্যাপারে প্রায় সবাই জানেন।

BHIM App Referral Program in Bangla

যদি আপনি এই App এর ব্যাপারে জানেন, তাহলে আপনি already use করছেন, তো আজ আমি এমন কিছু বলব যার মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন।

আমি আজ এই পোস্ট এ আপনাকে ভীম অ্যাপ এর referral program এর ব্যাপারে বলব। এমনি তে BHIM App কে Google Playstore থেকে already অনেক অনেক downloads করা হয়েছে, কিন্তু তবুও এই App টিকে বেশি বেশি লোকের কাছে পৌঁছানোর জন্য এর referral program এর শুরু করা হয়েছে।

BHIM App Referral Program: Refer করুন এবং টাকা আয় করুন।

এই scheme এর হিসেবে, ভীম অ্যাপ টিকে প্রতিবার নতুন কাওকে introduce করার জন্য আপনাকে ₹10 টাকার cashback দেওয়া হবে। আমাদের প্রধান মন্ত্রী আরো জানান, যে যদি আপনি একদিনে 20 জন কে refer করেন তাহলে আপনি  ₹200  টাকা আয় করবেন। 

এই Referral Program এর সুচনা দেওয়ার সময় প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি জী quote করে বলেন যে, "অন্য লোকেদের BHIM App ব্যাবহার করা শিখিয়ে India receive করবে cashback এবং referral bonus.

Referral Bonus কীভাবে পাবো?

“Referral Bonus Scheme” যেটা শুধু individuals দের জন্য, এটা তখনই valid হবে যখন আপনি কাওকে ভীম অ্যাপ এর platform এ নিয়ে আসবেন এবং তাকে BHIM App থেকে transactions করার জন্য বলবেন। এই Bonus, ভীম অ্যাপ এর উভয় exisiting আর নতুন user দুজন কেই দেওয়া হবে। Referral কে সফল তখনই মানা হবে যখন নতুন user BHIM App কে ব্যাবহার করে কম করে সে 3 টি financial transactions করবে।

যে তিনটি সফল unique transactions করবে, তার প্রতিটি transaction এর limit কম করে ₹50 টাকা হতে হবে। exisiting আর new user দুজন কে Bonus amount এর ব্যাপারে BHIM App এর notification দ্বারা জানিয়ে দেওয়া হবে। Exisiting user কে এই app টিকে refer কারা জন্য ₹10 টাকা দেওয়া হবে যেখানে নতুন user কে এই app টিকে download এবং transactions করার জন্য ₹25 টাকা করে দেওয়া হবে।


এই scheme এর হিসেবে একজন user কম করে মাসে ₹300 টাকা আয় করতে পারবে।

যদি আপনি কাওকে BHIM app কে refer করতে চান, তাহলে আপনি নিচে দেওয়া steps গুলি কে follow করুন।

* “Invite & Earn Rs. 100 Cash” এর Banner এ click করুন।

* সেখান থেকে আপনি আপনার  referral code পাবেন, যেটা আপনি যে কাওকে শেয়ার করতে পারেন।

* এর পর আপনি আপনার বন্ধু কিংবা যাকে আপনি এই app টিকে refer করেছেন, তাকে ভীম অ্যাপ থেকে transaction করতে বলুন। এই transaction করার সময় user এর কাছে একটি code চাইবে। যদি আপনি যাকে refer করেছেন এবং সে যদি আপনার code দিয়ে transaction করে, তাহলে আপনি bonus পাবেন। ( এখানে referral code হিসেবে তার mobile number ই add করতে হবে )

এই referral Program টিকে খুব ভাল করে বুঝতে হলে আপনি নিচে দেওয়া ভিডিও টি দেখতে পারেন। ( ভিডিও টি হিন্দি ভাষায় আছে )




এই পোস্ট টি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট করে বলুন।

যদি এই পোস্ট টি আপনাদের ভাল লাগে, তাহলে অবশ্যই এটাকে Social Networks যেমন  Facebook, Twitter এ share করুন। কষ্ট করে পোস্ট টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Previous
Next Post »