Terminator Dark Fate Hindi Full Movie Leaked Online by moviescounter

moviescounter কিছু সময় আগে leak করা Terminator Dark Fate Hindi movie download online: Linda Hamilton, Arnold Schwarzenegger আর Mackenzie Davis দ্বারা অভিনীত এই Action সিনেমা moviescounter এর ওয়েবসাইট এ আপলোড করা হয়ে গেছে।

আরো একবার Piracy website moviescounter তার নিজের কাজ করে দিয়েছে যার জন্য এই সাইট এই বদনাম। কিছু সময় আগে release হওয়া Hollywood এর Action সিনেমা “Terminator Dark Fate” কে তারা তাদের ওয়েবসাইট এ আপলোড করে দিয়েছে।

এই সিনেমা টা Terminator Franchise এর একটি  গুরত্বপূর্ণ অংশ। যেখানে এই সিনেমা মুখ্যভাবে feature করছে Linda Hamilton, Arnold Schwarzenegger আর Mackenzie Davis যাদের আপনি lead রোলে দেখতে পাবেন। ভারত সরকারের এত বার  warnings আর court orders পাঠানোর পরেও moviescounter তাদের কাজ ছারছে না। এই সাইট কে অনেক বার ব্লক করা হয়েছে, কিন্তু এই ওয়েবসাইট এর admins অন্য নতুন domain এ migrate করে আবার চালু করে দেয়।

Terminator Dark Fate Movie Download Leaked Online in HD Quality

moviescounter


Terminator Dark Fate সিনেমার Director হল Tim Miller, এই সিনেমার মুখ্য ভূমিকায় আছে Linda Hamilton, Arnold Schwarzenegger আর Mackenzie Davis ইত্যাদি।

Terminator: Dark Fate 2019 একটি American science fiction action film যেটাকে পরিচালনা করেছেন Tim Miller, এই সিনেমার screenplay লিখেছেন David Goyer, Justin Rhodes আর Billy Ray আর এই সিনেমার গল্প লিখেছেন James Cameron, Charles Eglee, Josh Friedman, Goyer আর  Rhodes.

Movie Terminator Dark Fate
Artists Linda Hamilton |Arnold Schwarzenegger| Mackenzie Davis
Director Tim Miller
Movie Type Action | Adventure |Sci- Fi

এই সিনেমার producers হল Cameron আর, David Ellison,এটি হল ছয় নম্বর সিনেমা Terminator franchise এর, এছাড়া এটি direct sequel The Terminator (1984) और Terminator 2: Judgment Day (1991) সিনেমার। এই সিনেমার Director Cameron বলেছেন Terminator 3: Rise of the Machines (2003), Terminator Salvation (2009), Terminator Genisys আর সাথে television series Terminator: The Sarah Connor Chronicles (2008–2009) (2015) সবই হচ্ছে alternate timelines এ।

যদি গল্পের কথা বলি তাহলে এতে Sarah Connor আর hybrid cyborg দুজনে মিলে একজন ছোট মেয়ে newly modified liquid Terminator থেকে বাঁচতে দেখবে। আপনি সিনেমাটি দেখলে বুঝবেন terminator ভবিষ্যৎ থেকে এসেছে।

moviescounter এর আগেও অনেক Movies আর Series কে leak করেছে তাদের নিজের site এ। সেই সব সিনেমার মধ্যে আছে Made in china, Saandh Ki Aankh, Ujda Chaman, HouseFull 4, The Current War, War ইত্যাদি।  আর এখন Ujda Chaman সিনেমাটি ও চলে এসেছে।

Join Our Telegram


moviescounter এখন Bollywood, Hollywood, Tollywood সহ সব ধরণের সিনেমা কে leak করা শুরু করে দিয়েছে। শুধু তায় নয় এখন তো TV serials, Series কেই এই piracy website ছারেনি।

এই Pirated Movies Sites সত্যিই সমস্ত Movie Producers দেড় গলার কাটা হয়ে দাঁড়িয়েছে। কারণ এদের জন্য তাদের অনেক বেশি business এ ক্ষতি হয়। এই জন্য সরকার moviescounter এর উপর ব্যান লাগিয়েছে। আর আমরাও চায় আপনারা এই Pirated Websites থেকে দূরে থাকুন। আর Legal Movies Sites থেকে সিনেমা ডাউনলোড করুন।


ExtraMovies,WorldFree4U,KatmovieHD,7starHD,DownloadHub,Bolly4u,FilmyWap,MovieRulz,Jio Rockers,Tamilyogi,TamilGun,Isaimini,9xMovies




Newest
Previous
Next Post »