Ujda Chaman Hindi Full Movie Leaked Online By Tamilrockers

Tamilrockers লিক করে দিয়েছে Ujda Chaman movie download: Sunny Singh, Maanvi Gagroo, Saurabh Shukla, Karishma Sharma দ্বারা অভিনীত Bollywood comedy-drama সিনেমা কে Pirated Site Tamilrockers এ কিছুক্ষণ আগে ছেড়ে দিয়েছে।

Ujda Chaman সিনেমা যেটা পরিচালনা করেছে Abhishek Pathak, এবং এই সিনেমা কে কিছু সময় আগে TamilRockers রা তাদের শিকার করে নিয়েছে। এই সিনেমায় Sunny Singh,Maanvi Gagroo,Saurabh Shukla,Karishma Sharma সবচেয়ে গুরত্বপূর্ণ  ভুমিকায় অভিনয় করেছে।

এর আগে সমস্ত Famous Movies কে এই Film Piracy Site “TamilRockers” তাদের শিকার করে নিয়েছে। সেখানে এইবারও তারা Ujda Chaman Movie 2019 কে তারা তাদের শিকার করতে সফল হয়েছে এই Pirated Site.যেখানে এই সিনেমা ভারতে 1 November 2019 এ release করা হয়েছে। সেখানে এই সিনেমা release হবার কিছু সময় পর Tamilrockers এর admins তাদের website এ leak করে দিয়েছে।

Ujda Chaman Movie Download Leaked Online in HD Quality

Ujda Chaman Movie Download Leaked Online in HD Quality


Ujda Chaman একটি Bollywood comedy drama সিনেমা, যেটি direct করেছে Abhishek Pathak, এই সিনেমা Ujda Chaman তে প্রধান ভূমিকায় আছে Sunny Singh,Maanvi Gagroo,Saurabh Shukla,Karishma Sharma.

এই সিনেমার যদি story এর কথা বলি তাহলে এটাতে একটা 30 বছরের  bachelor এড় গল্প দেখানো হয়েছে। যে একজন হিন্দি শিক্ষক আর সাথে তার premature balding ( টাঁক ) নিয়ে ভুগছে। আর এই টাঁক এর জন্য তাকে অনেক জায়গায় rejections মুখোমুখি হতে হয়েছে।

তার সময় তখন বদলে যায় যখন একজন জ্যোতিষ তাকে বলে যে , তাকে এই সময়ের মধ্যে বিয়ে করতে হবে নাতো তার আর কখনো বিয়ে হবে না। আর এই জন্য সে তার বিয়ের জন্য মেয়ে খুজতে শুরু করে...বাকি গল্প জানতে আপনাকে সিনেমা দেখতে হবে।

Join Our Telegram


Tamilrockers নামের একটি সিনেমা পাইরেসি ওয়েবসাইট যখন এই film কে leak করে দিল, তখন যারা এই সিনেমা তৈরি করেছে তাদের অনেক ক্ষতি হবে। যার জন্য producers রা অনেক চিন্তিত হবে। কারণ সাধারণ জনগণ এই সিনেমা টিকে খুব সহজেই free তে ডাউনলোড করতে পারছে, এবং তারা তাদের ফোন সিনেমা টিকে দেখে নিচ্ছে যার জন্য তারা আর সিনেমা হলে সিনেমা দেখতে যাচ্ছে না। এই জন্য সিনেমার producers এর অনেক টাকা ক্ষতি হচ্ছে।

Tamilrockers এর আগে অনেক Bollywood, Hollywood, Tollywood movies কে leak করে দিয়েছে। এবং তাদের চেষ্টা থাকে সবসময় নতুন নতুন films কে  leak করা।

Tamilrockers দ্বারা recently leaked হওয়া বড় সিনেমা গুলির মধ্যে আছে Made in China, HouseFull 4,Laal Kaptaan, Terminator Dark Fate ইত্যাদি। যার জন্য অনেক খারাপ প্রভাব film business এ পড়বে। সরকার দ্বারা বার বার বন্দ করা সত্বেও এই piracy website তাদের এই জঘন্য কাজ করা বন্দ করছে না।

Previous
Next Post »